, , No Comments

অসম প্রেমে হাবুডুবু খাচ্ছেন সিমলা!

Logoআপডেট: সোমবার, ০৪ আগস্ট, ২০১৪
এবি ডেস্ক
গত ১৩ জুন মুক্তি পেয়েছে সিমলা অভিনীত সর্বশেষ ছবি 'নেকাব্বরের মহাপ্রয়াণ'। সরকারি অনুদানপ্রাপ্ত ছবিটি নির্মাণ করেন মাসুদ পথিক। এতে তিনি 'ফাতেমা' চরিত্রে অভিনয় করেছেন। 'ম্যাডাম ফুলি' খ্যাত এই চিত্রনায়িকা এ মাসের দ্বিতীয় সপ্তাহে নতুন একটি ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন। 'নিষিদ্ধ প্রেমের গল্প' শিরোনামের ছবিটি নির্মাণ করছেন রুবেল সিদ্দিকী। সম্প্রতি এতে চুক্তিবদ্ধ হয়েছেন সিমলা।

অসম প্রেমের কাহিনী নিয়ে নির্মিত এ ছবিতে বয়ঃসন্ধিকালে এক ছেলের সঙ্গে প্রেম করতে দেখা যাবে সিমলাকে। ঢাকার বিভিন্ন লোকেশনে এর শুটিং হবে। এ সম্পর্কে সিমলা সংবাদমাধ্যমকে বলেন, 'আগামী সপ্তাহেই এ ছবির শুটিং শুরু হচ্ছে। ছবিটির গল্প আমার দারুণ পছন্দ হয়েছে। আমার কথা মাথায় রেখেই মূলত এর কাহিনী লেখা হয়েছে। তাই গভীর মনোযোগ দিয়েই ছবিটিতে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছি। আশা করি, আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারব।

বয়ঃসন্ধিকালে এক ছেলের সঙ্গে শিক্ষিকার প্রেমকাহিনী নিয়ে 'নিষিদ্ধ প্রেমের গল্প' ছবির প্রেক্ষাপট গড়ে উঠেছে। এতে সিমলা ওই শিক্ষিকার ভূমিকায় অভিনয় করবেন বলে জানিয়েছেন। সিদ্দিকুর রহমানের প্রযোজনায় চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করবেন বিকাশ সাহা। এই ছবির প্রতিটি গান লিখেছেন নির্মাতা নিজেই। তবে গানের সুর ও সঙ্গীত পরিচালনায় রয়েছেন আবিদ রনি।

ইতোমধ্যে ছবিটির দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। কিছুদিনের মধ্যেই বাকি তিনটি গানের রেকর্ডি করা হবে। জানা গেছে, গত সপ্তাহেই এ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু ঈদের কথা ভেবে তারিখ পিছিয়ে দেয়া হয়েছে। সিমলা বলেন, 'ঈদ উদযাপন করতে আমি গ্রামের বাড়িতে গিয়েছিলাম। তাই মনটা বেশ ফুরফুরে রয়েছে। এবার টানা শুটিং করে ছবিটির কাজ শেষ করে ফেলব।'

বর্তমানে চলচ্চিত্রে কম অভিনয়ের কারণ সম্পর্কে জানতে চাওয়া হলে সিমলা বলেন, 'ক্যারিয়ারের শুরু থেকেই আমি দেখেশুনে অভিনয় করে আসছি। তাই আমার ছবির সংখ্যাও খুব বেশি নয়। তবে যেগুলোতে আমি অভিনয় করছি, তার প্রতিটাই দর্শকদের প্রশংসা অর্জন করেছে।'

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন