, , No Comments

ঈদের টেলিছবিতে বড় পর্দার পপি

Logoআপডেট: মঙ্গলবার, ২২ জুলাই, ২০১৪
এবি প্রতিবেদক
ঈদে বড়পর্দার এক সময়কার সুপারহিট নায়িকা পপি আসছে ছোটপর্দায়। নাটক ও টেলিভিশন সাক্ষাৎকার এবং ছোটপর্দার ঈদ সিনেমায় দর্শকদের বিনোদিত করবেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই চিত্রনায়িকা।

এ বিষয়ে পপি বলেন, বড়পর্দায় উপস্থিত হওয়ার ইচ্ছা ছিল। কিন্তু ঈদে আমার কোন ছবি মুক্তি না পাওয়ায় ছোটপর্দায় উপস্থিত হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এরই মধ্যে তারকা আড্ডাসহ বিপ্লব হায়দারের রচনা ও পরিচালনায় ‘ভালোবাসার নৌকো’ টেলিফিল্মে কাজ করেছেন পপি। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন সুপার হিরো সোহান খান ও নবাগত মনিরাজ।

সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়েছে বলে আমার বিনোদনকে জানিয়েছেন পপি। তিনি বলেন, এবার ঈদে বেশ ভাল কিছু কাজ হয়েছে। আশা করছি ছোটপর্দার দর্শকের কাছে আমার উপস্থাপন ভাল লাগবে। ‘ভালোবাসার নৌকো’ টেলিফিল্মটি ঈদে একুশে টিভিতে প্রচার হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।


উল্লেখ্য, পপি সম্প্রতি অভিনয় শেষ করেছেন ‘চার অক্ষরের ভালোবাসা’ ছবির। এ ছবিটি পরিচালনা করছেন জাকির খান। ছবিতে পপির নায়ক ফেরদৌস ও নীরব। এছাড়া পপির যেসব ছবি এখন মুক্তির অপেক্ষায় আছে সেগুলো হচ্ছে সাদ্দাম হোসেন মাসুমের ‘বিয়ে হলো বাসর হলো না’, প্রয়াত আবদুল্লাহ আল মামুনের ‘দুই বেয়াইয়ের কীর্তি’, নারগিস আক্তারের ‘শটকাটে বড়লোক’ ও ‘পৌষ মাসের পিরিতি’। মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলো প্রসঙ্গে পপি বলেন, ছবিগুলো সবই নির্মাণ শেষ পর্যায়ে অথবা মুক্তি অপেক্ষায় আছে। আশা করছি ছবিগুলোতে আমার অভিনয় দর্শকের ভাল লাগবে।


0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন